“তারুণ্য” স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ad

ইয়াহিয়া খান রুবেল: গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ। তারুণ্য-একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ২০১৭ সালে প্রতিষ্ঠিত করে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর সদরে বসরাসরত বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের ছাত্র-ছাত্রীরা। যার মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো সমাজের অসহায় দুঃস্হ মানুষের পাশে দাঁড়ানো এবং দূর্যোগকালীন সময়ে সহযোগিতা করা।

১০ সেপ্টেম্বর শুক্রবার ছিলো সংগঠনটির গৌরব,অর্জন ও সাফল্যের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।বৃক্ষরোপণ,নবীন সদস্যদের বরণ,কেক কর্তন ও আলোচনা সভা ও স্মৃতিচারণ করা হয়। স্মৃতিচারণে তাদের সহযোগিতা ও সফলতার বিষয়গুলো থেকে জানা যায়, ২০১৭ সালের ১লা সেপ্টেম্বর রহনপুর ও আলীনগর ইউনিয়নে ১৬৫ জন বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ বিতরণের মধ্যে দিয়ে যাত্রা শুরু করে স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য’।

এরপর থেকে শীতকালে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন ঈদে সমাজের গরীব অসহায়দের মাঝে ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি মানবতার সেবায় সর্বদা কাজ করে যাচ্ছে সংগঠনটি।

শেষে তারুণ্যের সদস্যদের উপস্হিতিতে ফাহমিদ হুসাইন কে সভাপতি এবং রিফাতুজ্জামান রিফাত কে সাধারণ সম্পাদক করে আগামী ০২(দুই) বছরের জন্য নতুন কার্যনির্বাহী পরিষদের ২০ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.