বিদ্যালয় পরিদর্শন শেষে শিক্ষার্থীদের বাইসাইকেল বিতরণ

ad

এফ.করিম, উখিয়া থেকে। কক্সবাজারের উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ উপজেলার শিক্ষা প্রতিষ্টান সমুহে করোনাকালীন সময়ে যথাযথ জনস্বাস্থ্য ও স্বাস্থ্য বিধি এবং সরকারি নির্দেশনা অনুসরণ করে পাঠদান করা হচ্ছে কিনা তা দেখার জন্য বিদ্যালয় খোলার দ্বিতীয় দিনে ও উপজেলার বিভিন্ন বিদ্যালয় পরিদর্শন অব্যাহত রেখেছেন।

আজ ১৩ সেপ্টেম্বর (সোমবার) সকাল ১০ টায় তিনি পরিদর্শন করেন উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্টান থাইংখালি উচ্চ বিদ্যালয়। এ সময় তিনি বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীকক্ষ ঘুরে দেখেন এবং বিদ্যালয়ের পাঠদান পদ্ধতি ও শিক্ষক-শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতা দেখে সন্তোষ প্রকাশ করেন।

বিদ্যালয় পরিদর্শন শেষে পালংখালী ইউনিয়ন পরিষদ প্রদত্ত এল জি এস পি -০৩ কর্মসূচির আওতায় থাইংখালী উচ্চ বিদ্যালয়ের ১৫ দরিদ্র ছাত্রী এবং একই ইউনিয়নের পালংখালী উচ্চ বিদ্যালয়ের ০৫ দরিদ্র ছাত্রী’র (মোট ২০ জন) নিকট বাইসাইকেল বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ বদরুল আলম, পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোজাফফর আহমদ সওদাগর, থাইংখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহিম হেলালী, সহকারী প্রধান শিক্ষক মোস্তফা কামাল, সিনিয়র শিক্ষক কমরুদ্দিন মুকুল, প্রিয়সেন বড়ুয়া, শাহ ইউনুস, শিহাব উদ্দিন, আবু বকর,মর্তুজা বেগম,রোকসানা আক্তার, অফিস সহকারী জয়নাল আবেদিন সহ পরিচালনা কমিটির সদস্য ও অভিভাবক মন্ডলী।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.