পটুয়াখালীতে র‍্যাব’র পৃথক অভিযানে ৮ দালাল আটক

ad

প্রতিনিধি পটুয়াখালীঃ পটুয়াখালী জেলা প্রশাসন ও র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যদের পৃথক দুটি অভিযানে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কার্যালয় থেকে তিনজন এবং পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পাঁচ জন দালালকে আটক করা হয়েছে। রবিবার দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলাউদ্দিন আটক হওয়া ব্যক্তিদের দন্ডবিধি আইন ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক সাত জনকে অর্থদন্ড এবং একজনকে সাত দিনের বীনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

র‌্যাব -৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ শহিদুল ইসলাম (লেঃ কমান্ডার, বিএন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বিআরটিএ অফিসে ড্রাইভিং লাইসেন্স ও গাড়ি রেজিস্ট্রেশনের কাজ করতে আসা সাধারণ নাগরিকদের টার্গেট করে একটি দালাল চক্র গড়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় রবিবার দুপুরে দালাল চক্রের তিন জন সদস্যকে আটক করা হয়। আটকৃতরা হচ্ছেন সদর উপজেলার কালিকাপুর এলাকার সিদ্দিকুর রহমান, টাউন কালিকাপুররে মোঃ আনোয়ার হোসেন এবং খলিশাখালী এলাকার গোবিন্দ চক্রবর্তী। এদের সবাইকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক হাজার টাকা করে অর্থ দন্ড প্রদান করা হয়েছে।

এছাড়া পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালেও অভিযান চালিয়ে দালাল চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এরা হচ্ছেন সদর উপজেলার বোতলবুনিয়া এলাকার নাসরিন জাহান, কলাতলা এলাকার শওখত আরা, পুকুরজনা এলাকার মোসাঃ রিনা বেগম, কলাতলা হাউজিং এলাকার সঞ্চয় কুমার দত্ত এবং পূর্ব হকতুল্লাহর জুয়েল হাওলাদার। এদের মধ্যে জুয়েল হাওলাদার কে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড এবং বাকী চার জনকে এক হাজার টাকা করে অর্থ দন্ড প্রদান করা হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.