চাঁপাইনবাবগঞ্জে চাচাতো ভাইয়ের ধাক্কায় প্রাণ গেল ডিস ব্যবসায়ীর

ad

বদিউজ্জামান রাজাবাবু চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে জমি সংক্রান্ত জেরে আপন চাচাতো ভাইয়ের ধাক্কায় নিহত হয়েছেন এক ডিস ব্যবসায়ী। নিহত ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাট-নামোশংকরবাটি মহল্লার জালাল উদ্দীনের ছেলে শহিদুল ইসলাম বাবু (৪৫)। সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, জমি নিয়ে দীর্ঘদিন ধরে তাদের সাথে বিরোধ চলছিলো। এই সংক্রান্ত ঝামেলা চলতে চলতে জমি মাপার সময় নিহতের চাচাতো ভাই গোলাম মোস্তফার ছেলে আব্দুল জাব্বার ধাক্কা দেয়। এসময় মাটিতে পড়ে যায় ডিস ব্যবসায়ী শহিদুল ইসলাম বাবু। পরে স্বজনরা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত শহিদুল ইসলাম বাবুর বাবা গোলাম মোস্তফা ও ছোট ভাই মো. হাকিম জানান, কোনরকম ঝামেলা ছাড়াই হঠাৎ করে এসে ধাক্কা দিলে মাটিতে পড়ে শহিদুল। গুরুতর আহত অবস্থায় তাকে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা মৃত বলে জানান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। সোমবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.