পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে পরিদর্শন

ad

মোঃআশরাফুল ইসলাম: জেলা প্রতিনিধি পটুয়াখালী। আজ ১৮ সেপ্টেম্বর শনিবার জেনারেশন ব্রেকথ্রু প্রকল্পের আওতায় “প্রকল্প বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা বিষয়ক কর্মশালা-২০২১” অনুষ্ঠানে পটুয়াখালীতে আসেন মাউশি মহাপরিচালক ড. সৈয়দ গোলাম ফারুক।

অনুষ্ঠান শেষে করোনা পরবর্তী স্কুল- কলেজের স্বাস্থ্যবিধি ও শিক্ষার্থীদের খোজ খবর নিতে দুপুরে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ গোলাম ফারুক।

এ সময় তার সাথে ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের পরিকল্পনা ও উন্নয়ন প্রকল্পের পরিচালক (জেনারেশন ব্রেকথ্রু প্রকল্প-) প্রফেসর ড. একিউএম শফিউল আজম, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চলের আঞ্চলিক পরিচালক প্রফেসর মোয়াজ্জেম হোসেন, উপপরিচালক প্রফেসর রফিকুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন, সহকারী প্রধান শিক্ষক ও বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি বরিশাল অঞ্চল এর সভাপতি মোঃ আলাউদ্দিন, সিনিয়র শিক্ষক ও বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য মু. বাবুল আকতার এবং বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

এ ছাড়াও স্কাউটের সিনিয়র উপদলনেতা রুবাইয়াত হকের নেতৃত্বে একটি দল তাকে গার্ড অফ অনার প্রদান করেন। বিদ্যালয়ে তিনি একটি জবা ফুলের গাছ রোপন করেন। এ সময় বিভিন্ন ক্লাস ঘুরে দেখেন ও শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.